টেলি জুটি বরখা বিস্ট আর ইন্দ্রনীল সেনগুপ্ত’র ইন্সটাগ্রাম এ প্রেমের প্রকাশ্য প্রদর্শন দেখে আপনি এইমাত্র নিজের মনের মানুষ কে আলিঙ্গন বদ্ধ করতে চাইবেন।

lead image

এই দম্পতির আট বছরের বিয়ে, কিন্তু মনে হচ্ছে এখনও এদের হানিমুন শেষ হয়নি।

আপনি যদি আপনার পুরাতন এবং ক্লান্তিকর দাম্পত্য কে জাগিয়ে তুলতে চান, আমদের উপদেশ যে আপনারা    টেলিভিশান এর জুটি বরখা বিস্ট আর ইন্দ্রনীল সেনগুপ্ত’র থেকে কিছু প্রেরণা নিন।

এদের আট বছরের বিয়ে, কিন্তু মনে হচ্ছে এখনও এদের হানিমুন শেষ হয়নি! এদের ইন্সটাগ্রাম এর ছবি দেখে তাই মনে হবে। এই জুটি, যাদের এক চার বছরের মেইরা নামের মেয়ে আছে, দেখে মনে হয় এনারা এখনও প্রেমে ডুবে আছে। বিশ্বাস করছেন না? দেখুন তাদের কিছু ছবি।

 

Happy birthday my love , my life , my all ... I love u for all that u are and all that u make me ... @indraneilsengupta

A photo posted by Barkha Sengupta (@barkhasengupta) on

ইন্দ্রনীল এর জন্মদিন ছিল ৮ই সেপ্টেম্বর আর বরখা তাকে ইন্সটাগ্রামে তাকে এক অন্তরঙ্গ শুভবার্তা দেন। “শুভ জন্মদিন আমার প্রেম, আমার জীবন, আমার সব… আমি তোমাকে ভালবাসি, তোমার সবকিছু এবং তুমি আমাকে পূর্ণ কর…” তিনি লিখেছেন ছবির সাথে। বিয়ের আট বছর পর নিজের স্বামী কে জন্ম-দিন জানানোর এটা কি এক মধুর উপায় নয়?

 

Keeping it healthy ???? #fitnesspartners #love #togetherineverything @indraneilsengupta

A photo posted by Barkha Sengupta (@barkhasengupta) on

যদিও এখন এনারা সাথে কোন সিরিয়াল করছেন না, এদের প্রথম দেখা হয় সিরিয়াল “পেয়ার কে দ নাম - এক রাধা এক শ্যাম” করার সময়।

“আমার মনে নেই আমরা কীভাবে প্রেমে পড়ি। সেটা এখনও আমার কাছে এক রহস্য। আমারা ভীষণ আলাদা। আমি খুব আমুদে  ও ফুর্তিবাজ। আর ইন্দ্রনীল শান্ত ও স্বল্পভাষী। আমাদের বন্ধুত্ব হয় সিরিয়াল করার সময় আর সেটা একদমই রোমান্তিক ছিল না।” জানালেন বরখা।

একই পেশা ছাড়া এদের মধ্যে আরেকটা মিল আছে - স্বাস্থের প্রতি আবেগ ও অনুশাসন। এদের পেষার এটা আবশ্যই চাহিদা যে এরা স্বাস্থ্য-বান থাকে, কিন্তু একসাথে ওয়ার্ক আউট (শরীর চর্চা) করার অনেক লাভ আছে। বরখা আর ইন্দ্রনীল এর উদাহরণ যে “যেই দম্পতি একসাথে শরীর চর্চা করে, তারা সাথে থাকে।” এরা প্রায়ই এদের ওয়ার্ক আউট সেলফি শেয়ার করেন। যেমন এটা!

 

Keeping it healthy ???? #fitnesspartners #love #togetherineverything @indraneilsengupta

A photo posted by Barkha Sengupta (@barkhasengupta) on

একসাথেহেল্‌থ ড্রিঙ্ক” খাওয়া ছাড়া এনারা একে অপরের প্রতি ভালবাসা জানাতেও দ্বিধা করেনা এবং টা করে অত্নত স্টাইলে।

অভিনয় নিশ্চয় এক প্যাশন যা দুজনকে এক করে তবে কেউই ভালবাসা ব্যক্ত করতে পিছু থাকে না, যদিও কখন কখন সেটা ভীষণই নাটকীয় হয়।  দেখুন বরখার ডাবম্যাশ ভিডিও যা ও গত মাসে পোস্ট করে

 

And I got him to do it too @indraneilsengupta ???????? #the things love makes u do #love u baby @dubsmashindia

A video posted by Barkha Sengupta (@barkhasengupta) on

কি মিষ্টি লাগে দুজনকে এক সাথে। বরখা ভাবেন যে পুরান ফরমুলা বিপরীত আকৃষ্ট করে এদের এক করেছে আর তাই আট বছর পরও এরা এত ঘনিষ্ঠ।

পুরান ফরমুলা “বিপরীত আকৃষ্ট করে” আমাদের কাছে টেনেছে। আমার মনে হয় আমরা দুজন সত্যি এত বিপরীত যে আমরা একে অপরের প্রেমে পড়ি। যখন সিরিয়াল টা শেষ হয়ে যায় আর আমাদের দেখা হওয়া বন্ধ হয়, তখন আমরা এটা উপলব্ধি করি যে আমাদের একে অপর কে দরকার। আমরা তখন ফোনে কথা বলা শুরু করি ও তারপর দেখা করা, কখন কফি আর অগুনতি বার লাঞ্চ আর ডিনার। মনে হয় আমরা প্রেমে পড়ে ছিলাম অথছ নিজেরা বুঝিনি,” তিনি জানান এক সাক্ষাতকারে।

 

Missing u ... Come back soon #mumbaicalling #love #instaphoto @indraneilsengupta

A photo posted by Barkha Sengupta (@barkhasengupta) on

বরখা আর ইন্দ্রনীল নিশ্চয় অন্যান্য দম্পতি দের এটা প্রদর্শন করেন যে বিয়ের বহু বছর পরও কীভাবে প্রেম কে জাগিয়ে রাখা যায়। এখানে আমরা জানাই কিছু টিপস যা আপনারা এই দম্পতি থেকে নিতে পারেন

১। যা একসাথে করতে ভালবাসেন তা করুন - বয়ের বহু বছর পর সম্পর্ককে তরতাজা করে রাখা একটা কাজ কিন্তু তা যেন কষ্টকর না হয়। আপনারা যাতে আনন্দ পান সেরকম কাজ একসাথে করুন।

২। ছোটখাট ইঙ্গিতে ভালবাসা ব্যাক্ত করুন - বহুমূল্য গয়না ও উপহার আজকাল পুরন হয়ে গেছে। একে অপরকে আবাক করুন ছোট ছোট ভাবে, যার দাম বহুমূল্য হীরার চেয়েও বেশি। যেমন বরখা যেভাবে তার স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

৩। প্রকাশ্য প্রেম প্রদর্শনে কখন লজ্জা পাবেন না - মাঝে মাঝে আমার প্রিয় মানুষ সুধু একটু প্রেম ও ভালবাসা চায় যাতে তারা স্পেশাল ফীল করে। কাজের মাঝে তাদের মিষ্টি মেসেজ পাঠান বা নিজের মনের কথা লিখুন আর ভাবুন যে কীভাবে নিজের প্রিয় মানুষটিকে ভালবাসা ব্যক্ত করবেন। বরখা ও ইন্দ্রনীল এর থেকে কিছু প্রেরণা নিন।

Source: theindusparent